শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪০ অপরাহ্ন


পপলার স্পোর্টিং ক্লাবের আয়োজনে সামার ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

পপলার স্পোর্টিং ক্লাবের আয়োজনে সামার ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

পপলার স্পোর্টিং ক্লাব এর আয়োজনে সামার ফুটবল টুর্নামেন্ট রবিবার (২৭ আগষ্ট) অনুস্টিত হয়।

বিশিষ্ট ক্রীড়াবিদ মো: নিজামুল হক, জাহিদ আহমদ, আব্দুল হাকিম হাদি, ফরহাদ হোসেন, জিলু মিয়া ও শাহীর মোং জহিরুল ইসলাম এর আয়োজিত উক্ত টুর্নামেন্টে সর্বমোট ৮টি টিম অংশগ্রহন করে।

টিপগুলো হচ্ছে পপলার এফসি-এ, পপলার এফসি-বি, মাইল এন্ড এফসি, উইভারর্স এফসি, উইভারর্স ফিল্ড এফসি, রেড ডেভিল, ইষ্ট লন্ডন ইউনাইটেড আমিন এফসি।

সেমিফাইনালে অংশগ্রহন করে পপলার এফসি- এ বনাম মাইল এন্ড এফসি এবং ইষ্ট লন্ডন ইউনাইটেড বনাম উইভারর্স ফিল্ড এফসি। ফাইনালে উন্নীত হয় পপলার এফসি ও ইষ্ট লন্ডন ইউনাইটেড। চ্যাম্পিয়ন হয় ইষ্ট লন্ডন ইউনাইটেড ও রানার্স আপ হয় পপলার এফসি।

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্হিত ছিলেন টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার অহিদ আহমদ, টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের স্পিকার কাউন্সিলার জাহেদ চৌধুরী, টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের স্পোর্ট ও কালচারাল সেক্রেটারি কাউন্সিলার ইকবাল আহমদ, সাবেক কাউন্সিলার রুহুল আমিন, সোনালী অতিথ ক্লাবের সদস্য সেলিম উদ্দিন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি মোজাহিদুল ইসলাম ও কমিউনিটি একটিভিষ্ট জয়নাল উদ্দিন। অতিথিরা বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin