শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩২ অপরাহ্ন


পাথারিয়া ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম

পাথারিয়া ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শহিদুল ইসলাম


শেয়ার বোতাম এখানে

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

করোনা মহামারি পরিস্থিতির কারণে এবার সারা দেশে দুর্গাপূজায় চিরাচরিত উৎসবের আয়োজন ছিল না। তবে পূজার ধর্মীয় আচারে কোনো ব্যতয় ঘটেনি। অষ্টমীর মতো গতকাল মহানবমীর দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন পুজা মন্ডপে প্রচুর ভক্তের সমাগম ঘটেছিল। বিজয়া দশমীর মাধ্যমে শেষ হল হিন্দুধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা।

সোমবার সকালে দুর্গাপূজার শেষ দিনে পুজার শুভেচ্ছা বিনিময় ও পুজা মন্ডপ পরিদর্শন করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়নের মুক্তিযুদ্ধের সংগঠক ও আওয়ামীলীগ নেতা মরহুম হারিছ উদ্দিন মাস্টারের সুযোগ্য পুত্র উপজেলা বঙ্গবন্ধু ততথ্যপ্রযুক্তিলীগের সভাপতি, বিশিস্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শহিদুল ইসলাম।

এসময় মন্ডপ পরিদর্শনে উপস্থিত ছিলেন, পাথারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলী নেওয়াজ, সাধারণ সম্পাদক নুর আলম, গনিনগর ষৌলগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হেকিম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শিশিষ চন্দ্র দাস, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বিদুর চন্দ্র দাস, সাবেক সাধারণ সম্পাদক লিটন তালুকদার, ইউনিয়ন আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বরুণ চন্দ্র দাস, যুবলীগ নেতা নাজিম উদ্দিন ও ছাত্রলীগ নেতা নিতাই দাসসহ অন্যানরা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin