রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন


প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম নিজ উপজেলায় শুক্রবার আসছেন শফিক চৌধুরী

প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথম নিজ উপজেলায় শুক্রবার আসছেন শফিক চৌধুরী


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হওয়ার প্রথম নিজ উপজেলা বিশ্বনাথে আগামীকাল শুক্রবার (১৯ জানুয়ারি) পা রাখছেন শফিকুর রহমান চৌধুরী এমপি।

শুক্রবার সকাল সাড়ে ১১টায় তিনি প্রথমে নিজ বাড়ি উপজেলার দশঘরের চান্দ্রভরাং গ্রামে যাবেন। সেখানে বাইশঘর জামে মসজিদে জুম্মার নামাজ আদায় করে তাঁর বাবা মায়ের কবর জিয়ারত করবেন।

পরে বিকেল ৩টায় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখবেন। সংবর্ধনা সভাটি পৌর শহরের প্রবাসী চত্বরের পাশে অনুষ্ঠিত হবে।

পরদিন শনিবার দুপুর ১২ টায় বিশ^নাথ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার সকল কর্মকর্তার সাথে মতবিনিময় করবেন। পরে দুপুর ১টায় উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন। বেলা ২টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন শেষে শীতার্ত রোগিদের মাঝে শীতবস্ত্র বিতরণ করবেন। বিকেল ৩টায় নিজ ইউনিয়ন দশঘর ইউনিয়নের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা সভায় যোগ দিবেন তিনি।

এদিকে, মন্ত্রী হওয়ার পর প্রথম বিশ^নাথে শফিক চৌধুরী আগমন উপলক্ষে উপজেলাজুড়ে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। পৌর শহরের প্রধান প্রধান সড়কে শোভা পাচ্ছে ছবি সম্বলিত তোরণ। এছাড়াও অভিনন্দর জানিয়ে নেতাকর্মিদের ব্যানার ফেস্টুনে ছেয়ে গেছে পুরো পৌর শহর।

অপরদিকে, মন্ত্রীর প্রথম আগমনকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগি সংগঠন। সংবর্ধনাটি সফল করতে গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রস্তুতি সভা করেছে উপজেলা আওয়ামী লীগ।

অন্যদিকে, সংবর্ধনা সভা শেষে শুক্রবার রাত ৮টায় উপজেলা যুবলীগের সভাপতি প্রার্থী ও যুবলীগ নেতা রাজু আহমেদ খান এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ও সাবেক সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসেনের আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পি পাগল হাসান। এছাড়াও দেশের নামীদামি শিল্পিরা এ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন বলে জানিয়েছেন উদ্যোক্তারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin