শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন


ফের আফগানদের রুখে দিল জামালরা

ফের আফগানদের রুখে দিল জামালরা


শেয়ার বোতাম এখানে

খেলাধুলা ডেস্ক:

বিশ্বকাপ বাছাইপর্বের প্রস্তুতি হিসেবে আফগানিস্তুানের বিপক্ষে দ্বিতীয় প্রীতি ম্যাচে পিছিয়ে পরেও ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ল বাংলাদেশ জাতীয় ফুটবল দল। বাংলাদেশের হয়ে শেখ মোরসালিন সমতাসুচক গোলটি করেন। অপরিবর্তিত একাদশ নিয়ে আজ মাঠে নামে বাংলাদেশ। ফিফা র‌্যাঙ্কিংয়ে জামালদের চেয়ে ৩০ ধাপ এগিয়ে থাকা আফগানদের বিপক্ষে প্রথম ম্যাচের গোলশূন্য ড্র করে নিজেদের সামর্থ্যরে প্রমাণ দিয়েছে লাল-সবুজের প্রতিনিধিরা।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বসুন্ধরা কিংস অ্যারেনায় গোলশূন্য প্রথমার্ধের ৫৩ মিনিটে পোপালজাইয়ের কর্ণার থেকে শারজাহ গোল করলে এগিয়ে যায় আফগানরা। কিন্তু ৬২ মিনিটের মাথায় রাকিবের দুর্দান্ত পাস থেকে দলকে সমতায় ফেরান মোরসালিন। এরপর আক্রমণ পাল্টা আক্রমণে খেলা চলতে থাকলেও গোলের দেখা পায়নি কোন দল।

প্রীতি ম্যাচ হলেও মাঠে চরম উত্তেজনাপূর্ণ ম্যাচ উপভোগ করার সুযোগ পান দর্শকরা। প্রথমার্ধের ১৮ মিনিটে একটি ফাউলকে কেন্দ্র করে দুই দলের ডাগআউটে উত্তেজনা ছড়ালে দুইবার লালকার্ড ব্যবহার করতে হয়েছে নেপালি রেফারি প্রাজল ছেত্রিকে।

মাঝমাঠ বরাবর সীমানার কাছে আফগানিস্তানের মোসায়ের আহাদিকে ফাউল করেছিলেন বাংলাদেশের জুনিয়র সোহেল রানা। ঘটনা ডাগআউটের কাছাকাছি হওয়ায় দুই দলের কোচই তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে আফগানিস্তানের কুয়েতি কোচ আবদুল্লাহ আল মুতাইরি ও বাংলাদেশের সহকারী কোচ হাসান আল মামুন পরস্পরের দিকে তেড়ে যান। রেফারি সোহেল রানাকে হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করেন এবং আফগানিস্তানের কোচ আবদুল্লাহ আল মুতাইরি এবং বাংলাদেশের সহকারী কোচ হাসান আল মামুনকে লালকার্ড দেখিয়ে ডাগআউট থেকে বের করে দেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin