শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন


বন্যার্তদের মাঝে গোলাপগঞ্জের কর্মরত সাংবাদিকদের খাবার বিতরণ

বন্যার্তদের মাঝে গোলাপগঞ্জের কর্মরত সাংবাদিকদের খাবার বিতরণ


শেয়ার বোতাম এখানে

নিজস্ব প্রতিবেদক:

গোলাপগঞ্জে বন্যার্তদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন গোলাপগঞ্জের কর্মরত সাংবাদিকবৃন্দ। শনিবার (২১ মে) বিকেলে উপজেলার বাঘা ইউনিয়নের পূর্বগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আশ্রয়ণ কেন্দ্রে এ খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী আবুল কালাম, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সাংবাদিক কে এম আব্দুল্লাহ, গোলাপগঞ্জ পৌর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফাহাদ হোসাইন, সিলেট অনলাইন প্রেসক্লাবের সদস্য ডি এইচ মান্না, গোলাপগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সদস্য ফাহিম আহমদ,সাংবাদিক সুলতান মাহমুদ, অলিউর রহমান তামিম, সামিল হোসেন, তামিম আহমদ।

এসময় পূর্বগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে প্রায় দেড় শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৯মে) রাতে গোলাপগঞ্জে কর্মরত সাংবাদিকদের এক সভায় বন্যার্তদের সহযোগিতা করতে একটি উদ্যোগ গ্রহণ করা হয় । এ সভায় গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদকে আহবায়ক, গোলাপগঞ্জ প্রেসক্লাব ও উপজেলা স্কাউটস সেক্রেটারি মাহফুজ আহমদ চৌধুরীকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট একটি মনিটরিং কমিটি গঠন করা হয়েছে।

সভায় প্রাথমিকভাবে ১৫০ জন মানুষের খাবারের প্যাকেজ এর বাজেট নির্ধারণ করলে আজ (শনিবার) তা রান্না করে বিতরণ করা হয়। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানা যায়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin