শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন


বানিয়াচংয়ে লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় ১৫টি মামলা

বানিয়াচংয়ে লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় ১৫টি মামলা


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:
সারাদেশের ন্যায় বানিয়াচংয়ে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন করতে বাংলাদেশ সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর সার্বক্ষণিক টহল জোরদার করাসহ প্রশাসনের দিনব্যাপী অভিযান পরিচালিত হয়েছে।

সোমবার (৫ জুলাই) চলমান লকডাউনের ৫ম দিনে উপজেলার বড় বাজার, গ্যানিংগঞ্জ বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে সর্বাত্মক লকডাউন কার্যকর করতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাসুদ রানা‘র নেতৃত্বে পুলিশ, সেনাবাহিনী ও আনসার সদস্যদের নিয়ে উপজেলা সদরের বড় বাজার, গ্যানিংগঞ্জ বাজারসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে পৃথক অভিযান চালিয়ে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ অমান্য করার অপরাধে করোনা সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ২৫ (১) ধারায় লকডাউন সংক্রান্ত বিধি নিষেধ লংঘন করার দায়ে ১৫টি মামলায় ৫ হাজার ১‘শ টাকা অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তার মাসুদ রানা মাসুদ রানা পথচারীসহ সকলকে মাস্ক পড়তে ও স্বাস্থ্যবিধি মেনে সরকারি বিধি নিষেধ মান্য করার জন্য কোভিড-১৯ থেকে রক্ষা পেতে উদ্ধুদ্ধ করেন।
কঠোর লকডাউন ও সরকারি বিধিনিষেধ পালন করতে উপজেলা সদরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে আইনশৃঙ্খলা বাহিনীর টহল ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা অব্যাহত থাকবে।
এসময় উপস্থিত ছিলেন সেনা বাহিনীর ক্যাপ্টেন আল আমিন, বানিয়াচং থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান ও উপজেলা পরিষদের সিএ ফয়জুর রহমান রুবেল প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin