শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন


বিয়ানীবাজার উপজেলায় বি এন পি নেতা তাহির আলীর বাড়িতে পুলিশের অভিযান

বিয়ানীবাজার উপজেলায় বি এন পি নেতা তাহির আলীর বাড়িতে পুলিশের অভিযান


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের অন্তর্গত জালালনগর গ্রামে বিএনপি নেতা তাহির আলী ও তার ছেলে লন্ডন প্রবাসী জিল্লুর রহমানকে গ্রেফতার করতে তার বাড়িতে বিয়ানীবাজার থানা পুলিশের উদ্যোগে এক পুলিশি অভিযান পরিচালিত হয়।

ঘটনার বিবরণে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ২ ঘটিকার সময় বিয়ানীবাজার থানা পুলিশ উপজেলার জালালনগর গ্রামে এ অভিযান করে। তবে উক্ত অভিযানে পিতা ও পুত্র কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি বলে বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনি শংকর কর জানিয়েছেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা সুত্রে আরো জানা যায়, তাহির আলী ও তার ছেলে জিল্লুর রহমান এর বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় ২০১৪ সালের দায়ের করা একটি মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামি। দীর্ঘদিন ধরে তারা পলাতক থাকায় তাদেরকে গ্রেফতার করতে পুলিশ এ অভিযান করেছে বলে উল্লেখ করেন। তাদেরকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

উপজেলা বি এন পির নিন্দা ও প্রতিবাদ: বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি জনাব নজমুল হোসেন পুতুল ও সাধারণ সম্পাদক মোঃ ছিদ্দিক আহমদ এক যৌথ বিবৃতিতে বিয়ানীবাজার উপজেলা বিএনপি নেতা তাহির আলী ও তার ছেলে লন্ডন প্রবাসী জিল্লুর রহমানকে গ্রেফতারের উদ্দেশ্যে তাদের বাড়িতে পুলিশি অভিযানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin