শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন


বিশ্বনাথে এই প্রথম আধুনিক চিকিৎসা পদ্ধতি নিয়ে এক্সপার্ট ডেন্টাল কেয়ার’র উদ্বোধন

বিশ্বনাথে এই প্রথম আধুনিক চিকিৎসা পদ্ধতি নিয়ে এক্সপার্ট ডেন্টাল কেয়ার’র উদ্বোধন


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে দন্ত চিকিৎসায় এই প্রথম অত্যাধুনিক সব ডেন্টাল সরঞ্জাম, আধুনিক চিকিৎসা পদ্ধতি আর দক্ষ ডেন্টাল সার্জন নিয়ে এক্সপার্ট ডেন্টাল কেয়ার’র উদ্বোধন হয়েছে।

রোববার সকালে বিশ্বনাথ পৌর শহরের পুরান বাজারের জামে মসজিদ রোডের উপহার বিতান মার্কেটের ২য় তলায় ফিতা কেটে এ ডেন্টাল কেয়ারের শুভ উদ্বোধন করেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিশ্বনাথে দাঁতের উন্নত চিকিৎসায় একধাপ এগিয়ে গেল। তিনি বলেন, উপজেলা সদরে এতো অত্যাধুনিক মেশিন আর কারও নেই। এছাড়া প্রাতিষ্ঠানিক ডিগ্রিপ্রাপ্ত ডাক্তারও নেই। এক্সপার্ট ডেন্টাল কেয়ার’র ডা. পিউল দেব মন্ডল বিডিএস ডিগ্রি নিয়ে এসে চেম্বার করেছেন। এতে করে বিশ্বনাথবাসী ভাল ডাক্তারের দ্বারা ভাল সেবা পাবে।

ডা. পিউলের পিতা ও দক্ষিণ বিশ্বনাথ স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক শংকর কান্তি মন্ডলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুসাশনের জন্য নাগরিক (সুজন) বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মো. মধু মিয়া, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেল, সাংবাদিক তজম্মূল আলী রাজু, বিশ্বনাথ থিয়েটারের সভাপতি আনহার আলী, বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের সভাপতি এমদাদ হোসেন নাঈম, দক্ষিণ বিশ্বনাথ স্কুল এন্ড কলেজের সহকারি প্রধান শিক্ষক মৃণাল কান্তি শিকদার, জাপা নেতা খোকন মিয়া।

শুরুতেই বিস্তারিত সেবা নিয়ে স্বাগত বক্তব্য রাখেন নর্থইস্ট মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের ওরাল এন্ড ডেন্টাল সার্জন ও এক্সপার্ট ডেন্টাল কেয়ার’র সত্ত্বাধিকারী ডা. পিউল দেব মন্ডল।

এসময় বিভিন্ন শ্রেণীপেশার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin