শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ অপরাহ্ন


বিশ্বনাথে জানাইয়া স্কুলে প্রবাসী রইছ আলীকে সংবর্ধনা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত

বিশ্বনাথে জানাইয়া স্কুলে প্রবাসী রইছ আলীকে সংবর্ধনা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত


শেয়ার বোতাম এখানে

সিলেটের বিশ্বনাথের জানাইয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে জানাইয়া প্রবাসী জুবেদা রইছ আলী ট্রাস্ট ও জামিয়া মাদাদিয়া ওয়াল ফেয়ার ট্রাস্ট’র চেয়ারম্যান হাজী রইছ আলীর সম্মানে  সংবর্ধনা অনুষ্ঠান ও সমাপনি ২০১২ ব্যাচের পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) দুপুরে স্কুল মিলনায়তনে এ সংবর্ধনা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথিকে সম্মাণনা ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করা হয়।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আব্দুল জলিল জালালের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী শিক্ষক অমর বাবুর পরিচালনায়  অনুষ্ঠানে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আবদুর রাজ্জাক, স্কুলের সাবেক প্রধান শিক্ষক ও সাবেক সভাপতি নিশিকান্ত পাল, স্কুল পরিচালনা কমিটির সদস্য ও সাবেক মেম্বার মোহাম্মদ নুরুল হক, বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ সমিতি ডাইরেক্টর রমা কান্ত দে,  রিয়েল স্টার সমাজ কল্যাণ সংস্থা জানাইয়া’র সভাপতি এম কাওছার আহমদ।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক শিল্পী রাণী দে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজী রইছ আলী বলেন, শিক্ষাই জাতির মেরুদণ্ড, যে জাতী যত শিক্ষিত সে জাতি তত উন্নত। আর এই শিক্ষার প্রথম ধাপ প্রাথমিক। প্রাথমিক ধাপে শিশুদের যত্ন নিয়ে শিক্ষার দিকে মনোযোগী করলে আর শিশুরা বেপথে যাবে না। তিনি জানাইয়া স্কুলের সার্বিক সাফল্যের প্রশংসা করেন। এছাড়া এই বিজয়ের মাসে স্কুলে একটি শহীদ মিনার করার ঘোষনা দেন তিনি।

এদিকে, অনুষ্ঠানের ২য় পর্বে সমাপনী ২০১২ ব্যাচের পুনর্মিলনীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী জয়নাল আবেদীন। তিনি বিদ্যালয়ে বাগান করার জন্য ৫০ হাজার টাকা দিবেন বলে ঘোষনা করেন।

এছাড়াও যুক্তরাজ্য প্রবাসী সাহেদ মিয়া, বিদ্যালয়ের সহ-সভাপতি আব্দুল জলিল জালাল, বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি রমাকান্ত দে ও বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আওলাদ আলী প্রত্যেকে ১টি করে কম্পিউটার বিদ্যালয়ে প্রদান করবেন বলে ঘোষণা দেন।-বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin