মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন


বিশ্বনাথে ‘মাইক’ প্রতীক নিয়ে চমক দেখাচ্ছেন তরুন প্রার্থী মুহিবুর রহমান সুইট

বিশ্বনাথে ‘মাইক’ প্রতীক নিয়ে চমক দেখাচ্ছেন তরুন প্রার্থী মুহিবুর রহমান সুইট


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: আগামী ৮মে বুধবার বিশ্বনাথ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে মাইক প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে চমক দেখাচ্ছেন । এবারের নির্বাচনে তিনি বিপুল ভোটে জয় লাভ করবে এমনই প্রত্যাশার কথা জানিয়েছেন সাধারন ভোটাররা। উপজেলার শহর থেকে শুরু করে গ্রামগঞ্জে, হাটে-বাজারে, চায়ের দোকানে, সর্বস্থরের মানুষের মাঝে সরব আলোচনা চলছে মুহিবুর রহমান সুইটের মাইক প্রতীক নিয়ে।

জানা গেছে, মুহিবুর রহমান সুইট গত কয়েকদিন বাড়ি বাড়ি গিয়ে তার অমায়িক ব্যবহারে জনসমর্থন সৃষ্টি করেছেন। তার ব্যবহার, প্রাণবন্ত বক্তব্য দিয়েই বর্তমানে তার ব্যাপক জনপ্রিয়তা তৈরী হয়েছে বলে জানা গেছে। মুহিবুর রহমান সুইটের প্রতি সকল শ্রেনী পেশার মানুষের ভালবাসার মুল কারন তিনি কর্মী বান্ধব একজন ক্লীন ইমেজের মানুষ।

ইতোমধ্যেই তিনি পরোপকারী, তিনি গরীব দুঃখী মানুষের সুখে-দুঃখে পাশে থেকে সকলের আস্থার একজন মানুষ হিসাবে পরিচিত লাভ করেছেন। তার পক্ষে ব্যাপক জনসমাগম দেখে সবাই মুগ্ধ হচ্ছে প্রতিনিয়ত। তরুণ এ রাজনৈতিক কর্মি উন্নয়নসমৃদ্ধ বিশ^নাথ গড়া ও উপজেলার দুর্নীতি নির্মূল করার ডাক দিয়েছেন। আর তার এই আহবানে নড়েচড়ে বসেছেন সাধারণ ভোটাররা। এছাড়া দলমত নির্বিশেষে উপজেলার শীর্ষস্থানীয় সকল শ্রেণীপেশার গণ্যমান্য ব্যক্তিরা মাইক প্রতিকের পক্ষে ভোট চাইছেন।

তরুণ এ শিক্ষানুরাগী যে কোন পথসভা, কর্মী সমাবেশ, উঠান বৈঠক জনসমাবেশে রূপ নেয়। ভোটারা মনে করছেন উপজেলার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়ে হয়ে অবেহিলত এজনপদের জন্য কিছু একটা করবেন।
মুহিবুর রহমান সুইটও গত কয়েকদিন তার কয়েক শতাধিক কর্মী-সমর্থকদের নিয়ে পুরো নির্বাচনী এলাকা চষে বেড়িয়েছেন। ভোটের মাঠে জনগনকে দিয়েছেন নানামুখী উন্নয়নের প্রতিশ্রুতি। এবারের নির্বাচনী মাঠ জমিয়ে দিয়েছেন মাইক প্রতীকের এ তরুণ প্রার্থী।

এদিকে, সোমবার (৬মে) বিকেলে পৌর শহরে মুহিবুর রহমান সুইটের নির্বাচনী প্রতীক ‘মাইক’র সমর্থনে এক প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়। কয়েক শতাধিক কর্মি সমর্থক এ মিছিলে অংশ নেন। ভাইস চেয়ারম্যান পদে কোন প্রার্থীর মিছিলে এত জনসমাগম আর দেখা যায় নি।

পথসভায় ‘মাইক’ প্রতীকে ভোট চেয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী মুহিবুর রহমান সুইট বলেন, ৮মে নির্বাচনে আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে সততা ও নিষ্ঠার সাথে নিজের দায়িত্ব পালন করে উপজেলাবাসীকে ‘স্মার্ট বিশ্বনাথ’ উপহার দেব। উপকোঙ্খিত উন্নয়ন পাওয়ার জন্য আপনারা ‘মাইক’ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করুণ। আমি নির্বাচিত হলে কাউকে উন্নয়ন ক্রয় করে নিতে হবে না, ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে।

প্রচার মিছিল পরবর্তি পথসভা উপজেলা কৃষক লীগের সভাপতি সোরাব আলীর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোবারক হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin