রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন


বিশ্বনাথে সায়মন হত্যা : জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে এসএম নুনু মিয়া

বিশ্বনাথে সায়মন হত্যা : জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে এসএম নুনু মিয়া


শেয়ার বোতাম এখানে

সিলেটের বিশ্বনাথে নির্মম ছুরিকাঘাতে ইমরান আহমদ সায়মন (২২) নামের এক তরুণ ব্যবসায়ী খুন হওয়ার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে বলে পবিরার ও এলাকাবাসীকে আশ্বাস দিয়েছেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।

রোববার (২১ মার্চ) বিকেলে পৌর শহরের ঈদগাহ মাঠে জানাইয়া ছিনতাইকারির নির্মম ছুরিকাঘাতে নিহত ইমরান আহমদ সায়মনের জানাজার পূর্বে তিনি একথা বলেন। এর আগে তিনি নিহতের বাড়িতে গিয়ে শোকাহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

এসময় এসএম নুনু মিয়া বলেন, বিশ্বনাথে কোন ছিনতাইকারি বা অপরাধীর স্থান হবে না। অপরাধী যেই হোক তাকে শাস্তি পেতেই হবে। এজন্য উপজেলা পরিষদ, প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ মিলে অপরাধীদের নির্মূল করতে সচেষ্ট রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ব্যবসায়ী আব্দুল জলিল জালাল, সাবেক মেম্বার নুরুল হকসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার সিলেটের বিশ্বনাথ পৌর শহরের জানাইয়া দক্ষিণ মসুলা গ্রামের মছলন্দর আলী মছনের পুত্র ব্যবসায়ী ইমরান আহমদ সায়মন (২২) ছিনতাইকারির ছুরিকাঘাতে খুন হন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের রোববার বাদ আসর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। তবে, এঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin