শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন


বিয়ানীবাজারে কাল থেকে শুরু করোনার টিকা প্রয়োগ: প্রবাসীরা পাবেন অগ্রাধিকার

বিয়ানীবাজারে কাল থেকে শুরু করোনার টিকা প্রয়োগ: প্রবাসীরা পাবেন অগ্রাধিকার


শেয়ার বোতাম এখানে

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আগামীকাল ফের শুরু হচ্ছে করোনা ভাইরাসের টিকা প্রয়োগ। সকাল ৯টা থেকে স্বাস্থ্য কমপ্লেক্সের নির্ধারীত ইউনিটে করোনা টিকা প্রদান করবেন দায়িত্বশীলরা। এক্ষেত্রে রেজিষ্ট্রেশন করা প্রবাসীদের অগ্রাধিকার দেয়া হবে।

যারা রেজিস্ট্রেশন করেছেন তাদের মোবাইললে ম্যাসেজ যাওয়ার কথা জানান দায়িত্বশীলরা। তারা বলেন, প্রথম পর্যায়ের ভারতের সিরামের আস্ট্রেজেনিকার কভিশিল্প দেয়া হয়েছিল। দ্বিতীয় পর্যায়ের সিনোফার্মের ভিরোসেল টিকা দেয়া হবে। একটি টিকা থেকে পূর্বের মতো এক সাথে দশজনকে দশ ডোজ দেয়া হবে। চলবে দুপুর ২টা পর্যন্ত।

উপজেলা স্বাস্থ্য পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী বলেন, এবার রেজিষ্ট্রেশন করেছেন এমন প্রবাসীদের অগ্রধিকার ভিত্তিতে টিকা প্রদান করা হবে। এ ছাড়া যারা রেজিষ্ট্রেশন করেছেন তাদের মোবাইলে ম্যাসেজ যাবে তিনি কোন হাসপাতালে এসে টিকা প্রদান করবেন।

তিনি এরই মধ্যে যারা রেজিস্ট্রেশন করেননি তাদের সবাইকে রেজিষ্ট্রেশন করার আহবান জানিয়ে বলেন, টিকা নিতে আসার সময় সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। দেশের করোনা পরিস্থিতি আশংকাজনক হারে অবনতি হচ্ছে। একই সাথে সিলেটেও করোনা ভাইরাসে আক্রান্তের রেকর্ড হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin