শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন


ভারতের গোয়ায় গিয়ে নিখোঁজ নেপালি মেয়রের কন্যা

ভারতের গোয়ায় গিয়ে নিখোঁজ নেপালি মেয়রের কন্যা


শেয়ার বোতাম এখানে

অনলাইন ডেস্ক : নেপালের এক মেয়রের কন্যা ভারতের উপকূলীয় রাজ্য গোয়ায় গিয়ে নিখোঁজ হয়েছেন। তার নাম আরতি হামাল (৩৬)। তার বাবা এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

নেপালি সংবাদমাধ্যম হিমালয়ান টাইমস জানিয়েছে, আরতি হামাল ধর্মগুরু ওশোর অনুসারী। গত কয়েক মাস ধরে গোয়ায় অবস্থান করছিলেন তিনি। সোমবার রাতে তাকে শেষ দেখা গিয়েছিল। ওইদিন রাত সাড়ে ৯টায় অশ্বেম সেতুর আশপাশে আরতিকে শেষ দেখা গিয়েছিল।

খবরে বলা হয়েছে, তিনি গত কয়েক মাস ধরে ওশো মেডিটেশন সেন্টারের সঙ্গে যুক্ত ছিলেন। বড় মেয়েকে খুঁজে পেতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাহায্য চেয়েছেন ধানগড়ি উপ-মহানগরের ওই মেয়র গোপাল হামাল।

তিনি জানান, আরতির বন্ধু তার নিখোঁজের বিষয়টি পরিবারকে জানিয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে গোপাল লিখেছেন, আমার বড় কন্যা আরতি ওশোর মেডিয়েটর হিসেবে গত কয়েক মাস ধরে গোয়ায় রয়েছে। আমি ওর বন্ধুর কাছ থেকে জানতে পেরেছি গতকাল রাত থেকে ওর সঙ্গে আরতির যোগাযোগ নেই। আমি গোয়ার বাসিন্দাদের কাছে অনুরোধ জানাচ্ছি, আমার মেয়েকে খুঁজে বের করায় আমাকে সাহায্য করতে।  আমার ছোট মেয়ে আরজু এবং জামাই আমাদের বড় মেয়ে আরতিকে খুঁজতে আজ রাতে গোয়ায় যাচ্ছে।  মেয়ে আরতি সম্পর্কে খোঁজ দেওয়ার জন্য  তিনি সোশ্যাল মিডিয়ায় তিনটি ফোন নম্বরও শেয়ার করেছেন।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, গোয়া পুলিশ নিখোঁজ ডায়রি পাওয়ার পর থেকেই আরতির খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে। কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত আরতির কোনো খোঁজ মেলেনি।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin