শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন


মাথায় ঘুষি খেয়েই ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মাথায় ঘুষি খেয়েই ব্যাংক কর্মকর্তার মৃত্যু


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

এক ঘুষিতেই ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ মাটিতে লুটিয়ে পড়েন এবং সাথে সাথে অজ্ঞান হয়ে গেলে তিনি পালিয়ে যান বলে আদালতকে জানান মামলার প্রধান আসামি অটোরিকশা চালক নোমান হাসনুর।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকালে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতে দেওয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে তিনি এ তথ্য জানান।

কোর্ট সংশ্লিষ্ট একটি সূত্র জানায় ৪ দিনের রিমান্ড শেষে আদালতের বিচারক সাইফুর রহমানের সামনে হাসনুরকে উপস্থিত করা হলে সে বলে, ‘ভাড়া নিয়ে কথাকাটাকাটি হয়। এক পর্যায় আমি মাথায় ঘুষি মারি। সাথে সাথে উনি (মওদুদ) মাটিতে পড়ে যান এবং অজ্ঞান হয়ে যান। তখন আমি ভয়ে পালিয়ে যাই। এর পর আমি আর কিছু জানি না।’

এর আগে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদ হত্যা মামলায় প্রধান আসামি অটোরিকশা চালক নোমান হাসনুরকে ৪ দিনের রিমান্ডে পায় পুলিশ। রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ১ম আদালতে হাজির করে তার ৭ দিনের রিমান্ড চাওয়া হলে আদালত ৪ দিন মঞ্জুর করেন।

রিমান্ড শেষে বৃহস্পতিবার বিকালে তাকে আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় বলে জানান মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান। জবানবন্দি রেকর্ড শেষে তাকে পর কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত বুধবার (২৪ ফেব্রুয়ারি) সকালে অভিযুক্ত নোমান হাসনুর শ্রমিক নেতাদের সহযোগিতায় আদালতে আত্মসমর্পণ করেন৷

এদিকে শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় ভাড়া নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে ব্যাংক কর্মকর্তা মওদুদ আহমদকে পিটিয়ে গুরুতর আহত করে সিএনজি অটোরিকশা চালক নোমান ও তার সহযোগীরা। পরে হাসপাতালে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরদিন নিহতের ভাই বাদী হয়ে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় আন্দোলনে ফুঁসে ওঠেন সিলেটের ব্যাংকার ও নাগরিক প্রতিনিধিরা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin