শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন


‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২২’র নিবন্ধন শুরু

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২২’র নিবন্ধন শুরু

‘মিস ওয়ার্ল্ড নিবন্ধন শুরু

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : দুই বছর পর আবারও শুরু হতে যাচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর নতুন আসর। এরইমধ্যে নতুন আসরের নিবন্ধন শুরু হয়েছে। এবারের আয়োজন সম্পর্কে বিস্তারিত জানাতে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন এবারের অফিশিয়াল ফ্র্যাঞ্চাইজ অমিকন এন্টারটেইনমেন্ট ও অর্গানাইজিং পার্টনার এশিয়াটিক’র প্রতিনিধিরা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২২’ এর আয়োজনে বিচারকের দায়িত্ব পালন করবেন অভিনেত্রী সারা যাকের ও মডেল-অভিনেরী সাদিয়া ইসলাম মৌ।

আয়োজক প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্ট ও অমিকন গ্রুপের চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ কোনো মডেল খোঁজে না। এ প্রতিযোগিতার মাধ্যমে আমরা রোল মডেল খুঁজি।

দেশের বাইরে থাকায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না সারা যাকের। তবে বিচারকার্যে যুক্ত হতে পেরে সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে উচ্ছ্বাস প্রকাশ করেন মৌ। তিনি বলেন, আমি খুব সম্মানিত বোধ করছি, এমন একটি আয়োজনে বিচারক হতে পেরে। বিউটি উইথ পারপাস স্লোগানটাও অনেক ভালো। তাই বলতে চাই, এগিয়ে যাও নারী। তোমরা অবশ্যই পারবে।

সংবাদ সম্মেলনে এসময় আরও উপস্থিত ছিলেন সাবেক দুই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম ও জান্নাতুল ফেরদৌস ঐশী। এর মধ্যে জেসিয়া ২০১৭ সালে প্রথম আয়োজনে স্বীকৃতি পান, এরপরের বছর মুকুট ওঠে ঐশীর মাথায়।

বাংলাদেশ থেকে খেতাব পাওয়ার পর ‘মিস ওয়ার্ল্ড’র মূল আয়োজনে এ পর্যন্ত সবচেয়ে সফল ঐশী। তিনি সেরা ৩০-এ জায়গা করে নিয়েছিলেন। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘আমার জন্য মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খুব স্পেশাল, এটা আমার পরিচয়। এ পরিচয়ের মাধ্যমে আমি দেশকেও ধারণ করি।’

কয়েকদিন আগেই মিস ‘ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২২’র নিবন্ধন শুরু হয়েছে। আগ্রহী প্রার্থীরা আয়োজনটির ফেসবুক পেজ কিংবা অফিসিয়াল ওয়েবসাইটের (www.missworldbangladesh.com) মাধ্যমে আগামী ২৫ নভেম্বর পর্যন্ত নিবন্ধন করতে পারবেন। দেশ থেকে বিজয়ী একজনকে পাঠানো হবে ‘মিস ওয়ার্ল্ড’র বিশ্বমঞ্চে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin