শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন


মৌলভীবাজারের সাবেক এমপি হোসনে আরা আর নেই: বিভিন্ন মহলের শোক

মৌলভীবাজারের সাবেক এমপি হোসনে আরা আর নেই: বিভিন্ন মহলের শোক


শেয়ার বোতাম এখানে

মৌলভীবাজার প্রতিনিধি:

সাবেক সংসদ সদস্য (এমপি) এবং মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হোসনে আরা ওয়াহিদ ইন্তেকাল করেছেন।(ইন্নালিল্লাহি – রাজিউন) মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর।

সোমবার (৬ এপ্রিল) বিকেলে মৌলভীবাজার-২৫০ শয্যা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি জটিলতায় রোগে ভুগছিলেন। সেখানে তাঁর নিয়মিত ডায়ালসিস চলছিলো বলে জানা গেছে।

হোসনে আরা ওয়াহিদ মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহিদের সহধর্মীনি। মৃত্যুকালে স্বামী, দুই ছেলে ও দুই মেয়ে রেখে গেছেন। হোসনে আরা ওয়াহিদ ১৯৯৬ থেকে ২০০১ সাল পর্যন্ত মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্যের দায়ীত্ব পালন করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বন ও পরিবেশমন্ত্রী শাহাবুদ্দিন আহমদ এমপি, মৌলভীবাজার-৪ আসনের এমপি উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ, ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার ও হবিগঞ্জ মহিলা সাংসদ সৈয়দা জোহুরা আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছবাহউর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, সাপ্তাহিক জনপ্রত্যাশা সম্পাদক ডাঃ ছাদিক আহমদ , সদর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব, ওপেন আই ডটকম সম্পাদক বেলাল তালুকদার প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin