শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০০ অপরাহ্ন


রাজনগরে মুন্সীবাজার এসোসিয়েশন ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ

রাজনগরে মুন্সীবাজার এসোসিয়েশন ইউকে’র খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

রাজনগর প্রতিনিধি  : মৌলভীবাজারের রাজনগর উপজেলার “মুন্সীবাজার এসোসিয়েশন ইউকে” এর উদ্যোগে ৩শ পরিবারকে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রবিবার (২৬ এপ্রিল) সংগঠনের পক্ষ থেকে বালিগাও, বাঙ্গালী, আলীচরগাও, ফরিদপুর, নিধনপুর, ইটা-চা-বাগান, উদনা চা-বাগান, হাজীনগর চা বাগান, করিমপুর চা-বাগান, মেদিনীমহল, সোনাটিকি, গয়াসপুর, কাজিরহাট, মধ্য ও দক্ষিন খলাগাও, ব্রাক্ষনগাও, নয়াটিলাসহ বিভিন্ন এলাকায় গাড়ী দিয়ে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সংগঠনের বাংলাদেশ টিম এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন- মো. হারুন মিয়া, হাকিবুর রহমান চুনু, সুলেমান মিয়া, ফখরুল ইসলাম, শাফুর রহমান, সেলিম আহমদ, বধরুল হোসেন বাবলু, শাহ আফজল আলী, জালাল আহমদ প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. খয়রুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. মারুফ হোসোইন বাংলাদেশ টিমের প্রতিনিধিদের ধন্যবাদ জানিয়ে বলেন, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই গরীব ও অসহায় মানুষের পাশে রয়েছে। মহামারি করোনা ভাইরাসের কারণে মানুষ অসহায় হয়ে পড়েছে। আমাদের সংগঠনের পক্ষ থেকে ৩শ পরিবারকে প্রায় ১৫দিনের খাবার ও ইফতার সামগ্রী বিতরণ করছি। বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ ।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin