মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন


শাল্লায় অবনীকেই বিজয়ী করার প্রত্যয় জনতার

শাল্লায় অবনীকেই বিজয়ী করার প্রত্যয় জনতার


শেয়ার বোতাম এখানে

শাল্লা প্রতিনিধি:

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে নানা ষড়যন্ত্রের মুখোমুখি হতে হচ্ছে তুখোড় রাজনীতিবিদ শাল্লার সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট অবনী মোহন দাসকে। এরপূর্বেও উপজেলা পরিষদ নির্বাচনে রীতিমতো কোনঠাসা করে ফেলেছিলেন তাকে। পরে কর্মী সমর্থকদের উদ্দেশ্যে তিনি বলেছিলেন পরিস্থিতি আমাদের অনুকূলে নয়। সবাই সেন্টার থেকে সরে নিজেদের আত্মরক্ষা কর। সেই নির্বাচনে প্রায় সেন্টারেই মারামারি আর দখল কেন্দ্র দখলের প্রতিযোগিতা চলছিল। অবশেষে বিদ্রোহী প্রার্থী হয়েও সামান্য ভোটে পরাজিত হন তিনি।

এবছর যেনো নির্বাচনী ভিন্ন মেজাজে দেখা গেল অবনী মোহন দাসকে। নির্বাচনের মঞ্চে সিংহের গর্জন তার। অবনী মোহন দাসের বেশকিছু নির্বাচনী জনসভায় জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই বলে দেয় বিজয়ের মালা তারই গলে।

৫মে বাহাড়া সোমেশ্বরী মন্দিরে বৈরী আবহাওয়া উপেক্ষা করেও তার ঘোড়া প্রতীকের জনসভায় মানুষের উপস্থিতি ছিল লক্ষণীয়। ৬মে শেষ জনসভা ছিল গ্রাম শাল্লায়। সেখানেও ঘোড়া প্রতীকের স্লোগান স্লোগানে মুখরিত ছিল নির্বাচনের সভাস্থল। সেইসব জনসভায় সরেজমিনে দেখা যায় বীর মুক্তিযোদ্ধাসহ সাধারণ মানুষ যেনো উন্মুখ হয়ে অবনী রয়েছে অবনী মোহন দাসের বিজয়ের অপেক্ষায়।

গ্রাম শাল্লার জনসভায় অ্যাডভোকেট অবনী মোহন দাস বলেন আমি যে অসাম্প্রদায়িক মানুষ এটি শাল্লার জনগণ খুব ভাল করেই জানে৷ মসজিদে টিউবওয়েল দিই আমি, ওয়াজ মাহফিল করাই আমি আর আমার বিরুদ্ধেই সাম্প্রদায়িকতার অভিযোগ। ছাগলামি করার আর জায়গা পায়না? ক’দিন ধরেই এই অপপ্রচার শুনে মনে খুব কষ্ট পেয়েছি আমি। হিন্দু-মুসলমান আমি বুঝি না-আমি মানুষ বুঝি। সুতরাং আমাকে সাম্প্রদায়িকতার তকমা দিয়া লাভ নাই।

আপনারা ইতিপূর্বে উপর তলা ও দ্বিতীয় তলা তৈরি করেছেন। এখন বাকি আছে নিচের তলা। নিচের তলা তৈরি করতে হলে ২৫বৈশাখ (৮মে) ঘোড়া মার্কায় ভোট দিন। তবেই এ বিল্ডিং তৈরির সার্থকতা পাবেন আপনারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin