শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন


শ্রীমঙ্গলে তালকিন শিল্পীগোষ্ঠীর উপদেষ্টা কমিটি গঠন

শ্রীমঙ্গলে তালকিন শিল্পীগোষ্ঠীর উপদেষ্টা কমিটি গঠন


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তালকিন শিল্পী গোষ্ঠীর উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে। শনিবার সকালে শহরের স্টেশন সড়কের সাতকরা রেস্টুরেন্টের হল রুমে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল শেষে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে রাখা হয়ছে শ্রীমঙ্গল কারী সোসাইটির সভাপতি মো. নাছির উদ্দিনকে। উপদেষ্টা হিসেবে রয়েছেন সামছুদ্দোহা খাঁন, ডা. নাজেম আল কোরেশী রাফাত, আমজাদ হোসেন বাচ্চু, মাহমুদুল হাসান মামুন, আব্দুল মুমিন, আব্দুল্লাহ আল মামুন, আনোয়ার হোসেন জসিম, আকরামুল হক সোহাগ, মুহিবুর রহমান জুয়েল, মাইনুল ইসলাম সানী। সমন্বয়ককারী হিসেবে রাখা হয়েছে নুর আলম নুর।

তালকিন শিল্পীগোষ্ঠীর পরিচালক আহমদ নিয়াজ বলেন, আমরা তালকিন শিল্পীগোষ্ঠীকে অনেক দূর এগিয়ে নিতে চাই। আমরা চেষ্টা করে যাবো ইসলামি সুস্থ সংস্কৃতির মাঝেই সবাই অভ্যস্থ রাখতে ইনশা আল্লাহ।

তালকিন শিল্পীগোষ্ঠীর সহ-পরিচালক আব্দুল ওয়াহিদ বলেন আমরা তালকিন শিল্পীগোষ্ঠীর ইউটিউব চ্যানেলে স্টুডিও আলিফ রেকর্ডস নিয়ে প্রায় ৮ মাস যাবৎ কাজ করে যাচ্ছি। আমাদের চ্যালেনে ইসলামিক সংগীত, অভিজ্ঞ ক্বারীগণ দ্বারা কোরান তিলাওয়াত এবং আবৃত্তি করে থাকি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin