শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন


সাংবাদিক জয়ন্ত কুমার সরকার আর নেই : শুভ প্রতিদিনের শোক প্রকাশ

সাংবাদিক জয়ন্ত কুমার সরকার আর নেই : শুভ প্রতিদিনের শোক প্রকাশ


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক: দৈনিক শুভ প্রতিদিনের দিরাই প্রতিনিধি জয়ন্ত কুমার সরকার আর নেই।
রোববার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় দেহত্যাগ করেন তিনি। মৃত্যুকালে স্ত্রী, দুই সন্তান, মা-বাবা এবং অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন তিনি।

রোববার সকালে দিরাই উপজেলা রোড এলাকায় নিজের কম্পিউটারের দোকানে যান তিনি। সকাল নয়টার দিকে বুকে ব্যাথা অনুভব করলে দোকান থেকে বাসায় চলে যান। এরপর তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে দিরাই স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এর কিছুক্ষণ পর মারা যান তিনি। মৃত্যুকালে তার ৩৪ বছর বয়স হয়েছিল।

জয়ন্ত কুমার সরকারের বাড়ি দিরাই উপজেলার রফিনগর ইউনিয়নের আলীপুর গ্রামে। বর্তমানে দিরাই পৌর শহরের উপজেলা রোড এলাকার আনোয়ারপুরে পরিবার নিয়ে বসবাস করতেন তিনি। তার বাবার নাম জ্যোতিষ চন্দ্র সরকার ও মায়ের নাম মঞ্জু রানী সরকার।

জয়ন্ত কুমার সরকার সাংবাদিকতার পাশাপাশি আন্তর্জাতিক রাধারমন পরিষদ ও আন্তর্জাতিক রাধারমন ধামাইল সংঘ দিরাই শাখার সাধারণ সম্পাদক ছিলেন। দিরাই উদীচীর সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকেরও দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন, নির্বাহী সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, প্রধান বার্তা সম্পাদক সালমান ফরিদ, বার্তা সম্পাদক আনন্দ সরকার, সহকারী বার্তা সম্পাদক নবীন সোহেল’সহ শুভ প্রতিদিন’র পরিবার।

এছাড়া, বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন তিনি। তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন সাংবাদিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতারা।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin