শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন


সিলেটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন : উদ্বোধনী ম্যাচে বিশ্বনাথের জয়

সিলেটে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন : উদ্বোধনী ম্যাচে বিশ্বনাথের জয়


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট :: সিলেটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) ও ‘বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর উদ্বোধন হয়েছে।

শনিবার (১২ জুন) সকাল সাড়ে ১১টায় আকাশে রঙিণ বেলুন উড়িয়ে  এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

সিলেট জেলা স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় সিলেট জেলা পর্যায়ের এই টুর্ণামেন্টের উদ্বোধনের  শুরুতেই জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

সিলেটের  জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি কাজী এমদাদুল ইসলামের  সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেটের পুলিশ সুপার ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম।

উদ্বোধনী বক্তব্যে বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে কিশোর-কিশোরীদের শারীরিক, মানসিক ও নান্দনিক বিকাশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এই আয়োজন করেছে। এছাড়াও কিশোর-কিশোরীদের প্রতিযোগিতার মাধ্যমে সহিঞ্চুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্বুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার এই টুর্নামেন্টের লক্ষ্য।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা ও বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার সুমন চন্দ্র দাশ, দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার আবদুল হকসহ প্রশাসনের উধ্বতন কর্মকর্তা ও ক্রীড়ানুরাগী গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনী ম্যাচসমূহের ফলাফল
উদ্বোধনী ম্যাচে দক্ষিণ সুরমা উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) দলকে ২-১ গোলের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে গত আসরের চ্যাম্পিয়ান বিশ্বনাথ উপজেলা বালক (অনূর্ধ্ব-১৭) দল।

উদ্বোধনী ২য় ম্যাচে বিশ্বনাথ উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) দলকে ১-০ গোলের ব্যবধানে হারিয়ে জয়লাভ করে দক্ষিণ সুরমা উপজেলা বালিকা (অনূর্ধ্ব-১৭) দল।

এ রিপোর্ট লিখাকালীন ৩য় ম্যাচ গোয়াইনঘাট উপজেলা বালিকা দল ও জৈন্তাপুর উপজেলা বালিকা দলের মধ্যকার ম্যাচ চলমান। দিনের পরবর্তি ৪র্থ ম্যাচ গোয়াইনঘাট উপজেলা বালক দল ও জৈন্তাপুর উপজেলা বালক দলের মধ্যকার অনুষ্ঠিত হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin