শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন


সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে রমজান এবং ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে রমজান এবং ঈদুল ফিতরের খাদ্য সামগ্রী বিতরণ


শেয়ার বোতাম এখানে

শুভপ্রতিদিন ডেস্ক:: সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে করোনা মহামারী ও পবিত্র মাহে রমজান এবং ঈদুল ফিতর উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পূর্বে শ্রীরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কুচাই ইউপি আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনা মিয়ার সভাপতিত্বে ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আফসার আহমদ লিকুর পরিচালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ সালমা বাছিত,
সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ. জেড. রওশন জেবীন রুবা,বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক রেহেনা পারভীন রেনু, তথ্য ও গবেষণা সম্পাদক সাজেদা পারভীন, জেলা পরিষদ সদস্য সুষমা সুলতানা রুহি, ১৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি উবায়েদ বিন বাছিত সুমন, কুচাই ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন, শ্রীরামপুর সরকার প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর আহমদ, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম মনসুর প্রমুখ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin