শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:২২ অপরাহ্ন


সিলেট শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরে করোনা প্রতিরোধক ঔষধ আর্সেনিকম এ্যালবাম ৩০প্রদান

সিলেট শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরে করোনা প্রতিরোধক ঔষধ আর্সেনিকম এ্যালবাম ৩০প্রদান


শেয়ার বোতাম এখানে

 

স্টাফ রিপোর্ট:

সিলেট শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরে করোনা প্রতিরোধক ঔষধ আর্সেনিকম এ্যালবাম ৩০- প্রদান করেছে হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির নেতৃবৃন্দ। বুধবার বেলা দেড়টায় সিলেট মহানগরীর তালতলায়স্থ প্রকৌশল অধিদপ্তরে নেতৃবৃন্দের কাছ থেকে এসব ফ্রি ঔষধ গ্রহণ করেন সিলেট জেলার শিক্ষাপ্রকৌশলী মো.নজরুল হাকিম। এসময় তিনি সংগঠনের সংশ্লিষ্ট কে মানবিক কাজে এগিয়ে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এসময় উপস্থিত ছিলেন, হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক,রোটারিয়ান ডা.নাজমুল হক,সাংবাদিক মবরুর আহমদ সাজু,হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সিলেট
জেলা শাখার সহসভাপতি ডা.ফেরদৌস আলম, ক্রীড়া সম্পাদক, ডা. মঈন উদ্দিন জালালী,ছাত্র সংগঠন জেলা শাখার সহসভাপতি, মোবাররক হোসেন, কলেজ শাখার আবু যর আব্দুল মান্নান প্রমুখ :

এ সময় হোমিও চিকিৎসকরা বলেন,রাজাধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে করোনায় আক্রান্ত পুলিশ সদস্যরা সাধারণ অ্যালোপ্যাথিক চিকিৎসার পাশাপাশি হোমিওপ্যাথি চিকিৎসাও নিয়েছেন।
এতে বেশ ভালো ফল পাওয়া যাচ্ছে।
তাই হোমিও ওষুধ সেবনের পর দ্রুততম সময়ে অর্ধশতাধিক করোনা রোগী সেরে উঠেছেন বলে জানান তারা।

নেতৃবৃন্দ  বলেন, করোনা রোগের চিকিৎসায় এখন পর্যন্ত কার্যকর কোনো ওষুধ আবিষ্কার হয়নি। কিন্তু প্রাচীন চিকিৎসা পদ্ধতি হিসেবে হোমিওপ্যাথি প্রয়োগ করে করোনা রোগীদের সুস্থ করে তোলা সম্ভব। বিশেষ করে করোনা রোগীদের যেসব উপসর্গ দেখা যায় তার সব কটির সঙ্গেই হোমিওপ্যাথি চিকিৎসার মিল রয়েছে।

তাছাড়া কয়েকটি হোমিওপ্যাথি ওষুধ সেবনের মাধ্যমে দেহের রোগ প্রতিরোধ ক্ষমতা বা ইমিউন সিস্টেমও বৃদ্ধি করা যায়। সবচেয়ে বড় কথা, হোমিওপ্যাথির কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। ফলে চিকিৎসায় সুফল না এলেও ক্ষতির আশঙ্কা শূন্য। হোমিওপ্যাথি ওষুধের মূল্যও সাধারণের হাতের নাগালে।

প্রসঙ্গত : হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির নেতৃবৃন্দ সিলেট বিভাগে বিভিন্ন ব্যক্তি,সংগটনসহ নানা শ্রেনি ও পেশাজীবী মানুষের মাঝে করোনা প্রতিরোধক ঔষধ আর্সেনিকম এলবাম ৩০ ফ্রি সার্ভিস দিয়ে আসছেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin