মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন


হবিগঞ্জে কুকুরের বাচ্চাকে লাথি দেয়া নিয়ে সংঘর্ষে আহত ৫০

হবিগঞ্জে কুকুরের বাচ্চাকে লাথি দেয়া নিয়ে সংঘর্ষে আহত ৫০


শেয়ার বোতাম এখানে

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের মাধবপুরে কুকুরের বাচ্চাকে লাথি দেয়া নিয়ে দুই মহল্লাবাসীর সংঘর্ষে অন্তত ৫০ জন আহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় ১২ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে উপজেলার ইউনিয়নের শিমুলঘর গ্রামের মধ্যপাড়া ও উত্তরপাড়া মহল্লাবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, কয়েকদিন আগে উত্তরপাড়ার এক কিশোর মধ্যপাড়া গ্রামের একটি কুকুরের বাচ্চাকে লাথি দেয়। এ নিয়ে দুই মহল্লার লোকজনের মধ্যে উত্তেজনা দেখা দেয়। মঙ্গলবার দুপুরে উভয় পক্ষ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরেন। এতে নারীসহ অন্তত ৫০ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে আহতদের মধ্যে শেখ ফয়সল (২৫), নিজাম উদ্দিন (৩৫), শেখ মুজাহিদ (৩৫), শেখ সুহেল মিয়া (২৫), শেখ আনসার (২৪), মোতাহির মিয়া (১৮), মোফাচ্ছির মিয়া (২০), হানিফ মিয়া (৩৫), আমির উদ্দিন (১৮), সালমান (২০), আরিফ (১৭) ও রহিম মিয়াকে (৩২) হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin