শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন


৩২ বছরের ক্যারিয়ারে প্রথম ঠোঁটে চুমু, ব্যাখ্যা দিলেন সালমান

৩২ বছরের ক্যারিয়ারে প্রথম ঠোঁটে চুমু, ব্যাখ্যা দিলেন সালমান


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

বলিউড ভাইজান সালমান খানকে ৩২ বছরের ক্যারিয়ারে প্রথমবার কোনও নায়িকার ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে দেখলেন তার ভক্তরা। ‘রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড’ ছবির ট্রেলার দেখে এমনটাই দেখা গেলো।

যদিও বলিউড ছবিতে অন্তরঙ্গ মূহুর্ত কিংবা অন-স্ক্রিন কিস, এটা নতুন কিছু নয়। শাহরুখ, আমিরকেও নায়িকাদের ঠোঁটে ঠোঁট মেলাতে দেখা গেলেও সালমানের বেলায় এমনটি নয়। কিন্তু গত তিন দশকের ক্যারিয়া যা করেননি, সেটা রাধে ছবিতে ঘটিয়ে বসেছেন সলমন এটা মেনে নিতে একটু খটকা লাগছিল ভক্তদের।

পরে বিষয়টি সালমান নিজেই পরিষ্কার করলেন। হিন্দুস্তান টাইমস জানায়, সালমন খান লিপলক না করবার নিজের কমিটমেন্ট ভাঙেননি। ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। সালমন-দিশার চুম্বনের ঝলক ভালোভাবে লক্ষ্য করলে দেখা যাবে দিশার মুখে টেপ সাঁটা রয়েছে। এবং তার উপরই চুমু খাচ্ছেন ভাইজান। সুতরাং ঠোঁটে ঠোঁট না রাখবার প্রতিজ্ঞা ভাঙেননি সালমান।

এই ছবি ব্যাপক পরিমাণে টুইটারে শেয়ার করছেন সালমন ভক্তরা। সেই নিয়ে মজাদার স্ট্যাটাস ও কমেন্টেরও ছড়াছড়ি। একজন লেখেন- সালমন বলল, আমি দিশাকে চুমু কিছুতেই খাব না। অমনি, প্রভু দেবা দিশার ঠোঁটে সেলোটেপ মেরে দিল। অপর একজন লেখেন-ভার্জিনিটি নিয়ে কোনওকম রিস্ক নিতে রাজি নন, সালমন খান। তাই চুমু খাওয়ার প্রশ্নই উঠে না।

কেন অনস্ক্রিনে চুমু খান না সালমন? এই নিয়ে ইন্ডিয়া টুডে-কে দেওয়া সাক্ষাৎকারে সালমন জানিয়েছিলেন এই বিষয়টির সঙ্গে তিনি স্বচ্ছন্দ নন। সালমান বলেন, ‘আমরা যখন পরিবারের সঙ্গে ছবি দেখি, এবং সেখানে কোনও চুম্বনের দৃশ্য চলে আসে তখন সকলেই অস্বস্তিতে পরে এদিক ওদিক তাকায়। মেয়নে প্যায়ার কিয়া-তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। আমি যখন ছবিতে অভিনয় করি, আমি চাই সেটা সপরিবারে দেখা হোক। সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না। ‘

উল্লেখ্য, গত বছর ইদে মুক্তি পাওয়ার কথা ছিল রাধে ছবিটির। করোনার জেরে এক বছর পিছিয়ে আসন্ন ঈদে মুক্তি পাবে ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। করোনার কথা মাথায় রেখে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সে এবং জি ফাইভেও মুক্তি পাবে এই ছবি। পরিচালক প্রভু দেবার এই ছবিতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুদা। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জ্যাকি শ্রফকে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin