শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন


ছাত্রলীগ হলো একটি এলিট ফোর্স : যুক্তরাষ্ট্রের মিশিগানে সরওয়ার হোসেন

ছাত্রলীগ হলো একটি এলিট ফোর্স : যুক্তরাষ্ট্রের মিশিগানে সরওয়ার হোসেন


শেয়ার বোতাম এখানে

যুক্তরাষ্ট্রের মিশিগানে দৈনিক শুভ প্রতিদিন’র সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনকে যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেট যুবলীগ ও স্টেট ছাত্রলীগের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। বুধবার মিশিগান শহরে এ সংধর্বনা অনুষ্ঠিত হয়।

সংবর্ধিত অতিথি বক্তব্যে সরওয়ার হোসেন বলেন, আগামী নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হবে। সেই ষড়যন্ত্র মোকাবিল করতে হবে ছাত্রলীগকে। তিনি বলেন, সময়ের প্রয়োজনে ছাত্রলীগ সব সময় সঠিক সিদ্ধান্ত নিয়েছে। কারণ ছাত্রলীগ হলো একটি এলিট ফোর্স। আগামী নির্বাচনেও ছাত্রলীগ সঠিক সিদ্ধান্ত নিবে।

তিনি আরও বলেন, নীতি ছাড়া কেউ কোনোদিন মানুষের কল্যাণে কাজ করতে পারে না, জাতিকে কিছু দিতে পারে না। নীতি ও আদর্শের কারণেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশের জন্য অবদান রাখতে পেরেছিলেন। সে জন্য ছাত্রলীগকে নীতি ও আদর্শ পরিচালিত হতে হবে। এর মাধ্যমেই আগামীতে দেশ পরিচালনায় যোগ্য নেতৃত্ব পাওয়া যাবে।

মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ গুলজারের সভাপতিত্বে ও মিশিগান স্টেট ছাত্রলীগের সভাপতি আওলাদ হোসেন মামুনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংবর্ধিত অতিথি সরওয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিশিগান স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও হেমট্রামিক সিটির কাউন্সিলম্যান আবু আহমদ মুসা, মিশিগান মহানগর আওয়ামী লিগের যুগ্ন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, মিশিগান স্টেট আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাহবুব আলমগীর, বাংলাদেশ এসোসিয়েশন অব মিশিগান (বাম) এর সভাপতি জাবেদ চৌধুরী। বঙ্গবন্ধু পরিষদ মিশিগানের সভাপতি ইঞ্জিনিয়ার আহাদ আহমদ ও ছাত্রলীগ নেতা তুষার আহমদ।-বিজ্ঞপ্তি


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin