শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন


শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল

শ্রীমঙ্গল উপজেলা নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল


শেয়ার বোতাম এখানে

শ্রীমঙ্গল প্রতিনিধি:

তৃতীয় ধাপে উপজেলা নির্বাচন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে ৪ জন চেয়ারম্যান ,৩ জন পুরুষ ও ৩ মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

শ্রীমঙ্গল নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মনোনয়ন পত্র দাখিলের শেষ দিবস ২ মে অনলাইনে এসব প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেন।

আসন্ন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীরা হলেন, বর্তমান চেয়াম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আছকির মিয়া, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আফজাল হক, ও উপজেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা।

ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা যুবদলের (বহিষ্কৃত) যুগ্ম সম্পাদক হাজী লিটন আহমেদ সাজু, মৌলভীবাজার জেলা খেলাফত মজলিসের শ্রমিক মজলিসের সভাপতি মাওলানা এম এ নোমানী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাজু দেব রিটন। এছাড়া মহিলা ভাইস চেয়াম্যান পদে বর্তমান ভাইস-চেয়াম্যান ও পৌরসভা আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সদস্য মিতালী দত্ত, উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা কবিতা দাস ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন আহমেদের স্ত্রী হাজেরা বেগম মনোনয়ন পত্র দাখিল করেছেন।

আগামী ৫ মে মনোনয়ন পত্র যাচাই বাছাই, প্রার্থীতা প্রত্যাহার ১২ মে, প্রতিক বরাদ্ধ ১৩ মে ও ভোটগ্রহন ২৯ মে অনুষ্ঠিত হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin