রবিবার, ২৫ Jul ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

জৈন্তাপুরে তৃতীয় ধাপে মুক্তিছায়া ফাউন্ডেশন’র বনজ বৃক্ষরোপণ

জৈন্তাপুরে তৃতীয় ধাপে মুক্তিছায়া ফাউন্ডেশন’র বনজ বৃক্ষরোপণ


শেয়ার বোতাম এখানে

জৈন্তাপুর প্রতিনিধি:

সিলেটের জৈন্তাপুরে তৃতীয় বারের মতো বনজ বৃক্ষের চারা রোপণ কার্যক্রম বাস্তবায়ন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তিছায়া ফাউন্ডেশন। বৃহস্পতিবার (৯জুলাই) দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়। সমাজসেবীদের অর্থায়নে জৈন্তাপুর আনসার ও ভিডিপি টিমের সার্বিক সহযোগিতায় উপজেলার কামরাঙ্গী শাহী ঈদগাহ সংলগ্ন নদীর তীরে রোপণ করা হয় বনজ বৃক্ষের শতাধিক চারাগাছ।

মুক্তিছায়া ফাউন্ডেশন’র প্রতিষ্ঠাতা পরিচালক শাহীদুল মুরছালীন -এর তত্ত্বাবধানে বৃক্ষরোপণ কার্যক্রম বাস্তবায়নে সার্বিক ব্যবস্থানায় ছিলেন জৈন্তাপুর আনসার ও ভিডিপির নিজপাট ইউনিয়ন টিম লিডার বিল্লাল হোসেন লিটন, ফাউন্ডেশনের সহকারী পরিচালক এম আলী আকবর সিদ্দিক, রুবেল আহমদ, মাহবুবুল আম্বিয়া, শাহজাহান, নুরুজ্জামান মিফতাহ,এম জসিমউদ্দীন,টিম কো-অর্ডিনেটর অলিউর রহমান,মামুন রশিদ,টিম সহকারী শাহরিয়ার জাবের,নাঈম,তোফায়েল,কামরুল,গিয়াস সহ ফাউন্ডেশনের নিবেদিত স্বেচ্ছাসেবক বাহিনী ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, ইসমাইল,সেলিম উদ্দীন সহ এলাকার বিশিষ্টজন। বছরব্যাপী বৃক্ষরোপণ কার্যক্রম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করে আপ্যায়নের মাধ্যমে দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়


শেয়ার বোতাম এখানে

সমস্ত পুরানো খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  



themesba-zoom1715152249
© All rights reserved © 2020 Shubhoprotidin