শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন


কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১৫’শ দরিদ্র পরিবার

কোম্পানীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল ১৫’শ দরিদ্র পরিবার


শেয়ার বোতাম এখানে

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদ উপহার পেল সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার ১৫’শ দরিদ্র পরিবার। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি’র সৌজন্যে উপজেলার ৬টি ইউনিয়নের ৫৪টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সহযোগিতায় দরিদ্র পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।

বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ১৫০০ দরিদ্র পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এসব ঈদ উপহার তুলে দেওয়া হয়।
উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- চাল, ডাল, তৈল, আলু, লবন, ময়দা, চিনি, সাবান ও সেমাই ইত্যাদি।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়ার সঞ্চালনায় ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদের সভাপতিত্বে ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে ঈদ উপহার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

ঈদ উপহারসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ, গোয়াইনঘাট সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সদস্য মো. জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস ও ইয়াকুব আলী, ওসি কেএম নজরুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান, রাসেল আহমদ, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম প্রমুখ।

এছাড়াও উপজেলা আওয়ামীলীগ, শ্রমিকলীগ, কৃষক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃত্বসহ বিভিন্ন শ্রেনী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin