শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন


ট্রাকচাপায় শাবিপ্রবি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা দায়ের

ট্রাকচাপায় শাবিপ্রবি শিক্ষার্থী নিহতের ঘটনায় মামলা দায়ের


শেয়ার বোতাম এখানে

শাবিপ্রবি প্রতিনিধি:

সিলেট নগরীতে ট্রাক চাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ নিহতের ঘটনায় ট্রাক চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) নিহতের চাচা মো. জিল্লুর রহমান বাদী হয়ে ট্রাক চালক আব্দুল কাদিরের বিরুদ্ধে নগরীর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেন। মামলা নং-২৪।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফরহাদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল ঘটনাস্থল থেকে আটক হওয়া ট্রাক চালককে এ মামলায় গ্রেফতার দেখিয়ে কোর্টে পাঠানো হয়েছে। অভিযুক্ত আব্দুল কাদির কুমিল্লার জেলার বাসিন্দা।

এর আগে বুধবার রাত ১০টার দিকে দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় সুবিদবাজার এলাকা থেকে সিলেট কোতোয়ালী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

উল্লেখ্য, বুধবার রাত ৯টার দিকে হযরত শাহজালাল (রহ.) দরগা থেকে নামাজ শেষে ফেরার পথে নগরীর সুবিদবাজার পয়েন্ট আসা মাত্র পেছন থেকে একটি ট্রাক বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী সাব্বিরের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে সাব্বির ছিটকে পড়লে তার উপর দিয়ে ট্রাক চলে যায়। এসময় মোটরসাইকেলের অন্য আরোহী ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী বুরহান সাদিক পাশে সরে যায়। মাথায় গুরুতর আঘাতের ফলে ঘটনাস্থলেই মারা যান সাব্বির।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin