শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৯ অপরাহ্ন


করোনায় আক্রান্ত ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক

করোনায় আক্রান্ত ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক


শেয়ার বোতাম এখানে

ওসমানীনগর প্রতিনিধি:

করোনায় আক্রান্ত হয়েছেন ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক। চলিত লকডাউনে মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও সচেতনতা সৃষ্টির জন্য সকাল থেকে রাত পর্যন্ত রাস্তা-ঘাট, হাট-বাজারে ঘুরে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করতে গিয়ে করোনায় আক্রান্ত হন তিনি। জ্বর, মাথা ও শরীর ব্যাথা নিয়ে নমুনা প্রদান করলে মঙ্গলবার রাতে তার করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি নিজ বাসায় আইসলোশনে রয়েছেন। তার স্ত্রীও অসুস্থতায় ভোগছেন বলে জানা গেছে।

জানা যায়, করোনাভাইরাসের সংক্রমণের কারণে সারা বিশ্বে যখন ভয়াবহ অবস্থার সৃষ্টি হয়েছে, সাধারণ মানুষের মধ্যে উদ্বেগ তৈরি হয়েছে, সেখানে বসে থাকেননি শ্যামল বণিক। চলিত লকডাউনে মানুষের মধ্যে সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও সচেতনতা সৃষ্টির জন্য সকাল থেকে রাত পর্যন্ত রাস্তা-ঘাট, হাট-বাজারে ঘুরে বেড়াচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

মানুষের মাঝে পৌঁছে দিচ্ছেন করোনা ভাইরাসের সতর্কবার্তা ও সচেতনতামূলক উপদেশ ও নির্দেশনা। উপজেলার গুরত্বপূর্ণ হাট-বাজার গুলোতে জনসচেতনতা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। পথচারীদের বুঝাচ্ছেন নানাভাবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে মানুষকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শও দিচ্ছেন তিনি। অহেতুক রাস্তাঘাটে ঘুরাঘুরি না করে পরিবারের সাথে বাসায় সময় কাটানোর নির্দেশনা দিচ্ছেন প্রতিনিয়তই। এছাড়া উপজেলার ব্যবসায়ীদের মাস্ক পড়া সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সকাল-দুপুর-রাতে মাইক হাতে বিনয়ের সাথে নির্দেশনা দিয়ে যাচ্ছিলেন তিনি।

এদিকে তার অসুস্থতার খবর জেনে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে অনেকেই দোয়া কামনা করছেন।আক্রান্ত হওয়ার সত্যতা নিশ্চিত করে শ্যামল বণিক বলেন, জ্বর, সর্দি, মাথা ও শরীরে ব্যথা নিয়ে বর্তমানে বাসায় রয়েছি। আমার স্ত্রীও অসুস্থ, তবে তার নমুনা পরীক্ষা করা হয়নি। তাদের সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin