রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন


দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

দোয়ারাবাজারে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক


শেয়ার বোতাম এখানে

দোয়ারাবাজার প্রতিনিধি:

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। শনিবার মাঝ রাতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামে এ অভিযান চালানো হয়। রবিবার দুপুরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামে স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরা অংশগ্রহণ করতো।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার মাঝরাতে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ নাজির আলম এর দিকনির্দেশনায় এসআই অরুপ বিশ্বাসের নেতৃত্বে এএসআই মােঃ কামাল হােসেনের সহযোগিতায় পুলিশের একটি দল রাঙ্গাউটি গ্রামস্থ সাহেব আলীর টিনসেট আধাপাকা বসতঘরের দক্ষিন পাশের রুমে জুয়া খেলা অবস্থায় জুয়ার আসরে অভিযান চালায়।

এ সময় ঘটনাস্থল হইতে ২বান্ডিল তাস, নগদ ৬ হাজার ২শত ৪০ টাকা ও একটি রেজিষ্ট্রেশন বিহীন নীল রঙের (১১০ সিসির টিবিএস মােটর সাইকেল উদ্ধারসহ উপজেলার বাংলাবাজার ইউনিয়নের রাঙ্গাউটি গ্রামের মৃত মৃত তাহির আলীর ছেলে মােঃ আহমদ আলী (৪৫), কুশিউড়া গ্রামের গেদু মিয়ার পুত্র মােঃ রফিক (৩৩), ছনোগাঁও গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে চান মিয়া (৫৫) ও কিরনপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মােঃ জামাল মিয়া (৫০)কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। জুয়া খেলার সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায় বলেও পুলিশ জানায়।

দোয়ারাবাজার থানার ওসি মুহাম্মদ নাজির আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ও জুয়া নির্মূল করতে পুলিশের পাড়ায়-মহল্লায় বিশেষ অভিযান চলছে । অপরাধী যে দলেরই হোক না কেন ছাড় দেওয়া হবেনা। মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে উপজেলার বাংলাবাজার ইউনিয়ন থেকে ৪ জন জুয়ারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin