রবিবার, ১২ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন


জকিগঞ্জে আবারও বাইক দুর্ঘটনা, প্রাণ গেলো আরও তিনজনের

জকিগঞ্জে আবারও বাইক দুর্ঘটনা, প্রাণ গেলো আরও তিনজনের


শেয়ার বোতাম এখানে

সিলেটের জকিগঞ্জে ট্রাকের সাথে মোটর সাইকেলের ধাক্কায় একই গ্রামের তিনজনিনিহত হয়েছেন। নিহত তিনজনই মোটরসাইকেল আরোহী।

 

শনিবার রাত ১২ টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে এ ঘটনা ঘটে। এনিয়ে গত পনের দিনে জকিগঞ্জে বাইক দুর্ঘটনায় সাত জন মারা গেলেন।

 

শনিবার রাতের দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার বারঠাকুরী ইউনিয়নের বারঠাকুরী গ্রামের মৃত আব্দুল শুক্কুরের ছেলে, কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী দেলোয়ার হোসেন (৩৬), ছাদ উদ্দিনের ছেলে ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরীর ব্যক্তিগত সহকারী রেদোয়ান হোসেন (২৬) ও সোনাসার বাজারের ব্যবসায়ী মো. মঞ্জুর হোসেন (২৪)।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে একটি মোটরসাইকেলে সোনাসার থেকে বাড়ি ফিরছিলেন দেলোয়ার, রেদোয়ান ও মঞ্জুর। সিলেট-জকিগঞ্জ সড়কের বারঠাকুরী গ্রামে ইটভাটার পাশে আশামাত্র ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হন। দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় রাবেয়া খাতুন চৌধুরী জেনারেল হাসপাতালে নেয়ার পর রেদোয়ান ও মঞ্জুরকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহী দেলোয়ার হোসেনকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নেয়ার পথে মারা যান।

 

জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো জাবেদ মাসুদ জানান, দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। তাদের মরদেহ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

এরআগে গত ১২ এপ্রিল জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খলাছড়া ইউপির মাদারখাল গ্রামের তিন বন্ধু ও বিয়ানীবাজার উপজেলার একজনসহ মোট চারজন মারা যান।

 

এ দুর্ঘটনার রেশ না কাটতেই সড়কে মোটর সাইকেল দুর্ঘটনায় আরও তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের আবহ তৈরি হয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin