সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন


আজমিরীগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: আহত ৩

আজমিরীগঞ্জে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ: আহত ৩


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:

আজমিলীগঞ্জে বেপোরোয়া ট্রাক্টারের চাপায় মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হয়েছে ।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেনিয়ে গেলে আশংকাজনক অবস্থায় ৩ জনকে হবিগঞ্জ আদুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়।
আহত সূত্রে জানাযায়, মঙ্গলবার (১২ জানুয়ারী) রাত সাড়ে ৭টায় উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ গ্রামে সবুজ আলীর পুত্র মোতালিব মিয়া (২২) আব্দুল কাদির মিয়ার পুত্র সালাউদ্দিন (২২) এবং আশিক মিয়ার পুত্র আফতাব মিয়া (২৮) সুনামগঞ্জ জেলার শাল্লা থানার শাল্লা গ্রামের আত্মীয়ের বাড়ি থেকে মোটরসাইকেল যোগে শিবপাশার পশ্চিমভাগে ফেরার পথে আজমিরীগঞ্জ এসবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছা মাত্রই বিপরীত দিক থেকে আসা বেপোরোয়া একটি ট্রাক্টার মোটরসাইকেলটিকে চাপা দেয় । এ সময় মোটরসাইকেলের ৩ আরোহী গুরুতর আহত হন। এবং একই সাথে একটি ইজিবাইকও দুমড়ে মুচড়ের যায়।
মোটরসাইকেল আরোহী সালাউদ্দিন জানান- শাল্লা থেকে ফেরার পথে এসবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছা মাত্রই বিপরীত দিক থেকে আসা বেপোরোয়া ট্রাক্টারটি আমাদের চাপা দেয় এ সময় স্থানীয়দের বরাত দিয়ে বলেন এটি ফারুক মিয়া ও হারুন মিয়ার ট্রাক্টার ।
দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও ইজিবাইকটি উদ্ধার করে আজমিরীগঞ্জ থানায় নিয়ে আসলেও ট্রাক্টার এবং ট্রাক্টার চালকের কোনো সন্ধান পাওয়া যায়নি।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin