মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন


ঈদে চমক দেখালেন জায়েদ খান

ঈদে চমক দেখালেন জায়েদ খান

জায়েদ খান

শেয়ার বোতাম এখানে

বিনোদন ডেস্ক : কিছুদিন আগে ফেসবুকে চিত্রনায়ক জায়েদ খান লিখেছিলেন, ‘বিড়ি খাইলে হয় ক্যানসার, সব প্রশ্নের থাকে না অ্যানসার।’ অদ্ভুতরে লেগেছে অনেকের কাছে। সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল চাঁদরাতে।

কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সংগীত পরিচালনায় ঈদ ব্লকবাস্টার হিসেবে মুক্তি পেয়েছে নতুন গান ‘বিড়ি’। যারই দুটো লাইন ছিল এগুলো। সংগীতশিল্পী পারভেজ সাজ্জাদের কণ্ঠে এ গানের ভিডিওতে নব্বই দশকের হিরোর লুকে হাজির হয়েছেন জায়েদ।

 

কেউ সুখে টানে, কেউ দুঃখে টানে, কেউ বুইঝা টানে, কেউ না বুইঝা টানে, টানতে টানতে টানতে সব শেষ হইয়া যায়, বিড়ি খাইলে হয় ক্যানসার, সব প্রশ্নের থাকে না আনসার—এমন অদ্ভুত কথার গানটির মধ্য দিয়ে দীর্ঘ বিরতির পর নতুন গান নিয়ে এলেন শিল্পী পারভেজ সাজ্জাদ।

 

গানটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত এ শিল্পী বলেন, ‘দীর্ঘ বিরতির পর নতুন গান আসছে, স্বাভাবিকভাবেই ভীষণ আনন্দিত আমি। প্রিয় সংগীত পরিচালক তাপস ভাইয়ের কথা,সুর ও সংগীতায়োজনে গাওয়া গানগুলোর মধ্যে বিড়ি গানটিই প্রথম রিলিজ হতে যাচ্ছে। এরকম সহজ কিন্তু অর্থবহ গান নিজের কণ্ঠে ধারণ করতে পারা যে কোনো শিল্পীর জন্য সৌভাগ্যের। গানটির নাম মজার হলেও গানটি ভীষণ অর্থবহ।’

 

এ গানের মধ্য দিয়ে প্রথমবারের মত মিউজিক ভিডিওতে নাম লেখালেন ঢালিউডের ভাইরাল হিরো জায়েদ খান। তার নাচ ও লুক বিনোদিতও করেছে দর্শকদের। যা গানের কমেন্ট বক্সেও পাওয়া যায়।

 

এগুলো বিষয়ে জায়েদ বললেন, প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে কাজ করলাম। এটা সম্পূর্ণ অন্যরকম অভিজ্ঞতা। কাজটা করে দারুণ আনন্দিত। ঈদ উৎসবে এটি দর্শকদের দারুণ আনন্দ দেবে বলে মনে করছি।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin