রবিবার, ১২ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন


ক্ষমতার প্রতিযোগিতা নয় আসুন মানবতার প্রতিযোগিতা করি: স্যার এনাম

ক্ষমতার প্রতিযোগিতা নয় আসুন মানবতার প্রতিযোগিতা করি: স্যার এনাম


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনে আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী, হাজী আব্দুল মছব্বির সিটি ও স্যার এনাম উল ইসলাম ফাউন্ডেশনের চেয়ারম্যান, যুক্তরাজ্য আওয়ামী লীগের ম্যানচেষ্টার শাখার সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, সাবেক ছাত্রলীগ নেতা শিক্ষাবিদ, সমাজসেবক স্যার এনাম উল ইসলাম (বিএসি.এমবিএ.ইউকে) এর উদ্যোগে দক্ষিণ সুরমা, বালাগঞ্জ ও ফেঞ্চুগঞ্জে ধারাবাহিকভাবে খাদ্য সামগ্রী প্রদানের অংশ হিসেবে শনিবার দক্ষিণ সুরমা জালালপুর ও কুচাই ইউনিয়নে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

দুপুরে জালালপুর ইউনিয়ন পরিষদের হল রুমে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহ আব্দুল মালিকের সভাপতিত্বে ছাত্রলীগ নেতা মীর মতিউর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন স্যার এনাম উল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য তপন চন্দ পাল, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাওসার আলম, যুবলীগ নেতা আব্দুল কাদির।

পরে বিকাল ২টার দিকে কুচাই ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডে ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার লাহিন আহমদের বাড়িতে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার উদ্দিনের সভাপতিত্বে ও মহানগর ট্রাক শ্রমিক লীগের কার্যকরী সভাপতি এমএসএ ডালিমের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্যার এনাম উল ইসলাম।

বিষেশ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুচাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কালাম আহমদ কাবুল, বিশিষ্ট মুরব্বী আব্দুর রউফ দারা, কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহবায়ক রেজাউল করিম রাজন, দক্ষিণ সুরমা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মাহমুদ হুসেন শাহীন, ইউপি সদস্য রানু বেগম।

শুরুতে কোরআন তেলাওয়াত করেন এনামুল ইসলাম। এই সময় স্যার এনাম উল ইসলাম বলেন, আজ সারা বিশ্ব সহ আমাদের এই দেশ একটি কঠিন সময় অতিবাহিত করছে। বিশ্বের ধনী রাষ্ট্র গুলো হিমসিম খাচ্ছে। কিন্তু তারপরেও এই করোনা মহামারী মোকাবেলায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারা বিশ্বে একটি উদাহরণ সৃষ্টি করেছেন।

জননেত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে আমি আপনাদের পাশে এসেছি। আমার নেত্রীর নির্দেশনা হলো এই মহামারীতে একজন মানুষ যেন না খেয়ে মরে।আর তাই আমাদের নৈতিক দায়িত্ব হলো এখন মানবতার প্রতিযোগিতা করা, অসহায় মানুষের পাশে দাড়ানো। কেবল বক্তব্য আর পোস্টার ব্যনারে নয়। কাজে কর্মে তা প্রমাণ করা।

তবেই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন হবে। আমার বড় বড় ফেস্টুন নাই, পোস্টার নাই,আমি চাই এই অর্থ যেন একজন অসহায় মানুষের উপকারে আসে। সবগুলো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ শামীম ইকবাল, শ্রমিক নেতা তাজ উদ্দিন খান আলম, হাজী আব্দুল মছব্বির সিটির সিও রুহুল আলম চৌধুরী উজ্জ্বল সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin