রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন


বিশ্বনাথে ছিনতাইকারির ছুরিকাঘাতে তরুণ ব্যবসায়ী নিহত

বিশ্বনাথে ছিনতাইকারির ছুরিকাঘাতে তরুণ ব্যবসায়ী নিহত


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে ছিনতাইকারির নির্মম ছুরিকাঘাতে ইমরান আহমদ সায়মন (২২) নামের এক তরুণ ব্যবসায়ী খুন হয়েছে। সে পৌর শহরের জানাইয়া দক্ষিণ মসুলা গ্রামের মছলন্দর আলী মছনের পুত্র ও জানাইয়া ফুটবল মাঠস্থ নাদিয়া এন্ড তায়েফ ভেরাইটিজ স্টোরের পরিচালক।

শনিবার রাত পৌনে ১০ টার দিকে পৌর শহরের জানাইয়া রোডের শুকুর আলীর বাসার সামনের রাস্তায় এ ঘটনা ঘটে। প্রথমে তাকে রক্তাক্ত ও অজ্ঞান অবস্থায় পৌর শহরের নতুনবাজারের একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যান অভিভাবকরা। পরে সিলেট ওসমানী হাসপাতালে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে।

তবে ছিনতাইকারি দু’জনের পরিচয় পেয়েছেন নিহতের সাথে থাকা একই গ্রামের মছব্বির আলীর পুত্র লায়েক আহমদ (১৭)। তিনি জানান, ওইদিন রাতে বাজার থেকে নিহত ইমরান আহমদ সায়মন (২২), তারেক (১৪) ও ফয়েজ (১৯) সহ তারা চারজন বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে যাওয়া মাত্রই একই গ্রামের মনোহর আলী গেদাই’র পুত্র এনাম (২৫) ও মস্তাব আলীর পুত্র তাহিদ আলী (২২) নামের দু’জন ছিনতাইকারি তাদের পথরোধ করলে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে ছিনতাইকারি এনাম (২৫) ইমরান আহমদ সায়মন’কে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

ঘটনার পর থেকে দুই ছিনতাইকারি পলাতক রয়েছে। এসময় ছিনতাইকারিদের হামলায় আহত হন সহপাটি ফয়েজ (১৯)। তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

এঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন নিহতের আত্মীয় সাবেক মেম্বার নরুল হক।

এব্যাপারে থানার ওসি শামীম মূসা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় ছিনতাই ছাড়া অন্য কোন ঘটনা আছে কিনা তদন্ত চলছে এবং জড়িতদের দ্রুত গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin