মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৮ অপরাহ্ন


বিশ্বনাথ উপজেলা নির্বাচনে বিএনপির বহিস্কৃত নেতাদের পক্ষে কাজ না করার হুশিয়ারি!

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে বিএনপির বহিস্কৃত নেতাদের পক্ষে কাজ না করার হুশিয়ারি!


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: আসন্ন বিশ্বনাথ উপজেলা নির্বাচনে বিএনপি থেকে বহিষ্কৃত কোন নেতার পক্ষে বিএনপির বা অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা কাজ কিংবা কোন ধরনের সহযোগিতা না করার আহবান জানিয়েছে বিশ্বনাথ উপজেলা বিএনপি।

মঙ্গলবার বিকেলে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. গৌছ আলী ও সাধারণ সম্পাদক মো. লিলু মিয়া স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহবান জানানো হয়।

বিএনপির এই সিদ্ধান্তকে অবজ্ঞা করে যারা বহিষ্কৃতদের পক্ষে নির্বাচনে করে কিংবা সহযোগীতা করবে তাদের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলও হুশিয়ারি দেন তারা।

বিবৃতিতে তারা উল্লেখ করেন, অবৈধ সরকারের পাতানো ও ঢামি উপজেলা নির্বাচনকে সামনে রেখে বিগত দিনে বিএনপি থেকে বহিষ্কৃতরা আমাদের প্রানপ্রিয় নেতা এম. ইলিয়াস আলীর ছবি ব্যবহার করে বিএনপি নেতাকর্মীদের উপজেলা নিবার্চনে ব্যবহার করার অশুভ পায়তারা চালাচ্ছে। যা বিএনপি ও উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি-গোচর হযয়েছে। অন্যায়, অপকর্ম ও দলীয় শৃংখলা ভঙ্গের জন্য দল থেকে বহিষ্কৃতরা কোন ভাবেই লিফলেট, ফেস্টুনে আমাদের প্রিয় নেতার ছবি ব্যবহার করতে পারে না। ইতিমধ্যে যারা ব্যবহার করেছেন এই অবশ্যই বন্ধ করতে হবে ।

তারা আরো বলেন, বিশ্বনাথ উপজেলা, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী সমর্থকরা আসন্ন উপজেলা নির্বাচনে বহিষ্কৃতদের পক্ষে কাজ কিংবা কোন ধরনের সহযোগীতা থেকে বিরত থাকতে হবে। যারা বিএনপির এই সিদ্ধান্তকে অবজ্ঞা করে বহিষ্কৃতদের পক্ষে নির্বাচনে করে কিংবা সহযোগীতা করবে তাদের বিরুদ্ধে দলীয় ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে ।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin