রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন


সরকারের বিরুদ্ধে কটুক্তি করলে দাঁত-ভাঙ্গা জবাব দেবে বিশ্বনাথ আ’লীগ

সরকারের বিরুদ্ধে কটুক্তি করলে দাঁত-ভাঙ্গা জবাব দেবে বিশ্বনাথ আ’লীগ


শেয়ার বোতাম এখানে

বিশ্বনাথ প্রতিনিধি:: উপজেলার ৮ইউনিয়নের সভাপতি-সম্পাদকদের নিয়ে জরুরী যৌথ সভা করেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামীগের নেতারা।

সোমবার রাত ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত দলের অস্থায়ী কার্যালয়ে (আলহেরা শপিং সিটির নিচ তলায়) এ জরুরী যৌথ-সভা অনুষ্ঠিত হয়।

সভায় সাম্প্রতিক সময়ে বিশ্বনাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে ব্যাঙ্গচিত্র, দেশজুড়ে হেফাজতের তান্ডবকালে নেতাকর্মীদের নিরভ ভূমিকা, চাউলধনী হাওরের সৃষ্ট ঘটনায় উপজেলা আওয়ামী লীগকে জড়িয়ে অপপ্রচার ও কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন জরুরী সভার সভাপতি আলহাজ্ব পংকি খানসহ উপস্থিত উপজেলার সকল নেতাকর্মীরা।

বক্তব্যকালে তারা বলেন, জামায়াত-বিএনপি, জাতীয়পার্টি ও হেফাজতের নেতাকর্মীরা আওয়ামী লীগ সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে উঠেপড়ে লেগেছে। একের পর এক মিথ্যা ষড়যন্ত্র করে যাচ্ছে। বিশ্বনাথেও তারা তৎপর হয়ে উঠেছে।

হুশিয়ারি দিয়ে বক্তারা বলেন, অনেক করেছো, আর নয়। আওয়ামী লীগ কিংবা ও সরকারের বিরুদ্ধে কোনপ্রকার কটুক্তি আর বরদাস্ত করবেনা বিশ্বনাথ আওয়ামী লীগ। যারা দেশের সরকার ও সরকার প্রধানকে নিয়ে কটুক্তি করে তারা দেশের শত্রু মানবতার শত্রু। কাজেই বিশ্বনাথ আওয়ামী লীগ কিংবা সরকারের বিরুদ্ধে কটুক্তি এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাঁধাগ্রস্ত করতে চাইলে দাঁত-ভাঙ্গা জবাব দেবে বিশ্বনাথ আওয়ামী লীগ।

স্কুলছাত্র সুমেল হত্যার প্রসঙ্গ উত্তাপন করে বক্তারা বলেন, এ হত্যাকান্ডটি প্রবাসী সাইফুল আলম ঘটিয়েছেন। তবে, চাউলধনী হাওর নিয়ে এ হত্যাকান্ডটি ঘটেনি। চৈতননগরের নজির উদ্দিন ও সাইফুল আলমের পারিবারিক দীর্ঘ শত্রুতার কারণে ক্ষেতের জমি থেকে মাটি কাটার জেরে এ ঘটনা ঘটেছে। কিন্তু এক শ্রেনীর আওয়ামী লীগ নামধারী জামায়াত-বিএনপি ও জাতীয় পার্টির দালালরা নিজেদের ফায়দা হাসিলের জন্যে বিশ্বনাথ আওয়ামী লীগ ও সরকারের লীজের বিরুদ্ধে অবস্থান নিয়ে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

তারা ‘চাউলধনী হাওর ও কৃষক বাঁচাও আন্দোলন কমিটি’ নামে যে কমিটি গঠন করে আন্দোলনের নামে জনগণের মধ্যে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে, সেই কমিটির সদস্য-সচিব পদটিও উপজেলা জামায়াতের একজন শীর্ষ নেতাকে দেওয়া হয়েছে। কাজেই এটা কৃষকদের কল্যাণের কোন আন্দোলন হতে পারেনা। যারা দলে থেকে দলের বিরুদ্ধে অপপ্রচার চালাবেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়ার হুসিয়ারি দেন বক্তারা।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ-সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় অনুষ্ঠিত যৌথ-সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সমছু মিয়া, আসাদুজ্জামান আসাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, তথ্য ও গবেষনা সম্পাদক আনোয়ার হোসেন, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি এ.আর চেরাগ আলী, উপজেলা আ’লীগের সদস্য আব্দুল জলিল জালাল,

লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্রাচার্য্য, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর, সাধারণ-সম্পাদক শংকর চন্দ্র ধর, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিরা মিয়া, সাধারণ-সম্পাদক তফজ্জুল আলী মেম্বার, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মুমিন মেম্বার, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক ইলিয়াছ আলী, উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন,

উপজেলা শ্রমীক লীগের সাধারণ-সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা সেচ্চাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ-সম্পাদক আতিকুর রহমান আতিক, যুবলীগ নেতা জহুর আলী মেম্বার ও মুহিবুর রহমান সুইট।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin