শনিবার, ০৪ মে ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন


বিশ্বনাথে সংঘর্ষের ঘটনায় পুলিশ এসল্ট মামলায় আসামী ৩৬৫ জন : গ্রেপ্তার ৫

বিশ্বনাথে সংঘর্ষের ঘটনায় পুলিশ এসল্ট মামলায় আসামী ৩৬৫ জন : গ্রেপ্তার ৫


শেয়ার বোতাম এখানে

স্টাফ রিপোর্ট:: সিলেটের বিশ্বনাথে পিকেটিংয়ের জের ধরে মসজিদে মাইকিং করে উপজেলার আমতৈল ও ধলিপাড়া গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২৯ মার্চ) রাতে উভয় পক্ষের ৬৫ জনের নাম উল্লেখ করে ও ৩০০ জনকে অজ্ঞাত আসামী করে থানায় অ্যাসল্ট মামলা দায়ের করেন থানার এসআই দিদারুল আলম, (মামলা নং-৩৫)।

মঙ্গলাবার ওই মামলায় আটককৃত ৫জনকে শোন অ্যারেস্ট দেখানো হয়। ঘটনারদিন (২৮ মার্চ) ঘটনাস্থলে থেকে ওই ৫জনকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ। পরদিন সোমবার তাদেরকে ১৫১ধারায় গ্রেফতার দেখিয়ে কোর্টে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- উপজেলার আমতৈল মাখরগাঁও গ্রামের রফিক আলীর পুত্র আশিক মিয়া (২৮), আমতৈল শান্তিপুর গ্রামের মৃত বিলাল উদ্দিনের পুত্র মুছা মিয়া (৩৩), ধলিপাড়া গ্রামের জমির আলীর পুত্র খায়রুল ইসলাম (২৮), একই গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র আইয়বুল হক (২২) ও মৃত নজির উদ্দিনের পুত্র কুতুব উদ্দিন (৩৫)।

এব্যাপারে থানার অফিসার্স ইনচার্জ মো. শামিম মূসা বলেন, এব্যাপারে জানতে চাইলে থানার ওসি শামীম মুসা বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি অনেকটা শান্ত। আর তদন্ত স্বাপেক্ষে বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, হেফাজতের হরতাল পালন করতে গিয়ে হেফাজত সমর্থনকারী আমতৈল গ্রাম ও স্থানীয় ধলিপাড়া গ্রামবাসীর মধ্যে গত রোববার উপজেলার বিশ্বনাথ-লামাকাজি রোডের পিছের মুখ নামক স্থানে আড়াই ঘন্টাব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৬ পুলিশসহ আহত হন অর্ধশতাধিক। এরমধ্যে গুলিবিদ্ধ হন ৪জন।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin