শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৫ অপরাহ্ন


মধ্যনগরে জোর প্রচারণায় মাঠে নেমেছেন আব্দুর রাজ্জাক

মধ্যনগরে জোর প্রচারণায় মাঠে নেমেছেন আব্দুর রাজ্জাক


শেয়ার বোতাম এখানে

 

ধর্মপাশা- মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি:

 

 

 

আসন্ন সুনামগঞ্জের মধ্যনগে উপজেলা নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে জোর প্রচারণায় মাঠে নেমেছেন অবসরপ্রাপ্ত ব্যাংকার মো: আব্দুর রাজ্জাক। জাতীয় নির্বাচনের পর থেকেই তিনি নির্বাচনী এলাকায় গণসংযোগ শুরু করেছেন। প্রতিদিনই তিনি নির্বাচনী এলাকার বিভিন্ন গ্রামে, হাটবাজারে সাধারণ মানুষের দ্বারে দ্বারে ঘুরে গণসংযোগ করে যাচ্ছেন।

এর মধ্যে আলোচনায় রয়েছেন উপজেলা বংশিকুন্ডা দক্ষিন ইউনিয়নের দাতিয়াপারা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট সমাজসেবক অবসরপ্রাপ্ত ব্যাংকার মো: আব্দুর রাজ্জাক। একজন সজ্জন ব্যক্তি হিসেবে তিনি বিশেষভাবে পরিচিত।

 

তার কর্মী এবং সমর্থকরা জানান, মধ্যনগর উপলজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী মো: আব্দুর রাজ্জাক। এলাকায় রয়েছে তার ব্যাপক পরিচিতি। সেই লক্ষ্যেই জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ভোটারদের মাঝে শক্ত অবস্থান তৈরি করেছেন আদর্শবান এই নেতা। দীর্ঘদিন যাবত এলাকায় সামাজিক উন্নয়ন মূলক কর্মকাণ্ড চালিয়ে আসছেন তিনি। এছাড়া আচরণগত ভদ্রতা ও নম্রতার কারণে তিনি সব শ্রেণি পেশার মানুষের কাছে সমান জনপ্রিয়। বিপদে পাশে থাকা, আর্থিক ও সামগ্রিক সহযোগিতা করার কারণে যুব সমাজের কাছেও প্রিয় মুখ তিনি। এলাকার মানুষ তাকে অকুণ্ঠ সমর্থন জানাচ্ছেন। আমরা বিশ্বাস করি আগামী নির্বাচনে উপজেলাবাসী তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

 

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক অবসরপ্রাপ্ত ব্যাংকার মো: আব্দুর রাজ্জাক বলেন, সবার সুখে দুখে আমি সব সময় পাশে ছিলাম। এলাকাবাসী আমার সাহস, শক্তি আর তারাই আমাকে উৎসাহ দিচ্ছেন নির্বাচন করতে। তাই আমি সবার চাওয়া পূরণ করতেই নির্বাচনে প্রার্থী হতে চাই। এবং আমি নির্বাচিত হলে মধ্যনগর উপজেলা পরিষদকে একটি মডেল উপজেলা পরিষদ হিসেবে রূপান্তরে আমি কাজ করে যাবো।

 


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin