রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন


সিলেটের হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে প্রাণ গেল শিক্ষার্থীর

সিলেটের হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে প্রাণ গেল শিক্ষার্থীর


শেয়ার বোতাম এখানে

শুভ প্রতিদিন ডেস্ক:

সিলেট নগরীর মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাতার কাটতে গিয়ে এক শিক্ষার্থীর প্রাণহানি ঘটেছে। মঙ্গলবার (২৫ মে) বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। রৌদ্র নামের ওই শিক্ষার্থী সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তিনি নগরীর জিন্দাবাজার এলাকার বাসিন্দা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ। ঘটনার পর কোতোয়ালি থানাধীন লামাবাজার ফাঁড়ির একদল পুলিশ হোটেল নির্ভানা ইনে তদন্তের জন্য গেছেন বলে জানান তিনি।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে রৌদ্র ও তার কয়েকজন সহপাঠী হোটেল নির্ভানা ইনের সুইমিংপুলে সাতার কাটতে নামেন। কিছুক্ষণ পর রৌদ্রকে দেখতে না পেয়ে সহপাঠীরা ও হোটেলকর্মীরা খোঁজাখুঁজির পর তাকে সুইমিং পুলের পানির নিচে ডুবে থাকতে দেখেন। পরে রৌদ্রকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, এটি কোনো দুর্ঘটনা না অন্য কোনো বিষয় সেটি খতিয়ে দেখছে পুলিশ। সেই সঙ্গে হোটেল নির্ভানা ইনের সকল লাইসেন্স এবং কাগজপত্রও ঠিক আছে কি-না সেগুলোও তদন্ত করে দেখা হবে।


শেয়ার বোতাম এখানে





LoveYouZannath
© All rights reserved © 2020 Shubhoprotidin